New York Bangla Life
ব্লগ

এবার টাইম স্কয়ারে সার্বজনীন বাঙালির দুর্গাপূজা!

টাইম স্কয়ার। বিশ্বের বাণিজ্যিক রাজধানী নিউইয়র্কের আলো-জ্বলমলে দর্শনীয় স্থান। অ্যামেরিকার নিউইয়র্কে এলে পর্যটক মাত্রই তাদের প্রথম পছন্দ টাইম স্কয়ারে বেড়ানো। এই টাইম স্কয়ারে কীর্তন হয়েছে, যোগ ব্যায়ামের আসর বসেছে।

এখানে বড় পর্দায় উঠেছে বঙ্গবন্ধুর ছবি। চলতি বছর বাঙালির বর্ষবরণ উৎসব হয়েছে এখানে। রমজানে তারাবির নামাজ কিংবা দিওয়ালী উৎসবও হয়েছে।

এবার টাইম স্কয়ারে আসছেন দেবী দুর্গা। শারদীয় উৎসবের জমকালো প্রস্তুতি চলছে। মহালয়ার পর তারিখটিও ফেলা হয়েছে এমনভাবে যেন কোনো সংগঠনের পূজো আয়োজনে ব্যাঘাত না ঘটে। সবাই সানন্দে যেতে পারবেন টাইম স্কয়ারে। এ যেন পূজোর মধ্যেই পূজো, পূজোর আগেই পূজো।

আগামী ৪, ৫ ও ৬ অক্টোবর ২০২৪ শুক্র, শনি ও রবিবার টাইম স্কয়ারে হবে দেবী দুর্গার আরাধনা। সাপ্তাহিক ছুটি হওয়ায় ইতোমধ্যে নিউইয়র্কের বাইরে অ্যামেরিকার বিভিন্ন কাউন্টি থেকেও অনেকেই আসার পরিকল্পনা করছেন। অনেকে আসছেন কানাডা থেকেও। টাইম স্কয়ারে দুর্গাপূজা—এ তো আর মিস করা যায় না!!

প্রসঙ্গত, এরআগে নিউইয়র্কের বাঙালিপাড়া জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় সার্বজনীন দুর্গাপূজা করা হয়েছে। প্রতিবারের মতো এবারও ডাইভারসিটি প্লাজায় পূজা হবে। কিন্তু তার আগেই টাইম স্কয়ারে উদযাপিত হবে ঐতিহাসিক আয়োজন।

Related posts

বেরিল এখন টেক্সাসের পথে

Ny Bangla

বাংলাদেশে পুলিশি বাধা উপেক্ষা করে কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীরা

Ny Bangla

জুরাছড়িতে পুলিশ ও সেনাবাহিনীর মাঝে উত্তেজনা

saeimkhan

কর্মী ছাঁটাইয়ে সিএনএন

Ny Bangla

ইউক্রেনের প্রেসিডেন্টকে ‘পুতিন’ আর কমলাকে ‘ট্রাম্প’ বলে ডাকলেন বাইডেন

Ny Bangla

কোটা সংস্কার আন্দোলনের নতুন কর্মসূচি । শনিবার দেশব্যাপী প্রতিবাদ মিছিল এবং রোববার থেকে পূর্ণাঙ্গ অসহযোগ আন্দোলনের ডাক ।

isa

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy