New York Bangla Life
অ্যামেরিকা

নির্বাচন ছেড়ে যাচ্ছি না আমি: বাইডেন

মিশিগান স্টেইটের ডেট্রয়েট শহরে আয়োজিত এক নির্বাচনী প্রচারসভায় বাইডেন বলেন, ‘আমিই মনোনীত প্রার্থী। আমি কোথাও যাচ্ছি না।’

এ সময় উপস্থিত সমর্থকদের ‘হাল ছেড়ো না’ বলে তাঁকে সমর্থন দিতে দেখা যায়।

বাইডেন বলেন, ‘রাজনীতির প্রতি বিনোদন বা রিয়্যালিটি টিভি শো-র মতো আচরণ বন্ধ করার এটাই উপযুক্ত সময়।’

বাইডেন সমর্থকদের উদ্দেশে আরও বলেন, ‘বয়সের সঙ্গে সঙ্গে কিছু প্রজ্ঞা তৈরি হয় বলে আমি মনে করি। আমি জানি যে কীভাবে সত্য বলতে হয়, আমি ভুল থেকে সঠিককে আলাদা করতে জানি। আমি জানি অ্যামেরিকানরা একজন প্রেসিডেন্ট চায়, স্বৈরশাসক নয়।’

গত ২৭ জুন রিপাবলিকান পার্টির প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে ডিবেট-বিপর্যয়ের এ পর্যন্ত নিজ দল ডেমোক্রেটিক পার্টির অন্তত ১৯ জন আইনপ্রণেতা বাইডেনকে সরে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন।

কিন্তু শত চাপ সত্ত্বেও আগামী নভেম্বরে দেশটিতে অনুষ্ঠেয় প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টি থেকে নির্বাচন করতে বদ্ধপরিকর বাইডেন। এ জন্য তিনি নানা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

ডেট্রয়েটে প্রচার সভায় অংশ নেওয়ার আগে বাইডেন নিজ দলের বেশ কিছু শীর্ষ নেতার সঙ্গে বৈঠক করেছেন। তাঁদের থেকে সমর্থন আদায়ের চেষ্টা করেছেন।

বাইডেন প্রতিনিধি পরিষদের ডেমোক্রেটিক পার্টির নেতা হাকিম জেফরিসের সঙ্গের বৈঠক করেছেন। বৈঠক শেষে এক চিঠিতে তিনি বাইডেনকে সমর্থন দিয়েছেন।

নিজ দলের প্রতিনিধি পরিষদের প্রভাবশালী দুইজন সদস্য জেমস ক্লাইবার্ন ও ক্যালিফোর্নিয়ার গভর্নর গ্যাভিন নিউজমও বাইডেন সমর্থন দিয়েছেন।

Related posts

নিউইয়র্কে সাড়ম্বরে অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক নাট্য উৎসব ২০২৬

Ny Bangla

কামালা হ্যারিস জয়ী হলে দেশে বিপর্যয় নেমে আসবে: ট্রাম্প

Ny Bangla

আরব-অ্যামেরিকান ভোটারদের টানতে কামলার নতুন কৌশল

Ny Bangla

কামালার সঙ্গে আর কোনো টিভি ডিবেটে যাবেন না ট্রাম্প

Ny Bangla

ট্রাম্প এবং ভ্যান্স গ্রামীণ কমিউনিটিকে পণ্য হিসেবে দেখেন: ওয়ালজ

Ny Bangla

নতুন পথে এগিয়ে যেতে প্রস্তুত অ্যামেরিকা

Ny Bangla

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy