New York Bangla Life
অ্যামেরিকাব্লগ

এবার কমলা হ্যারিসকে নিয়ে সমালোচনা ট্রাম্পের

অ্যামেরিকার ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে নিয়ে সমালোচনা করেছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি কমলা হ্যারিসেকে অযোগ্য বলেছেন। অযোগ্যতার কারণে বাইডেনের জায়গায় হ্যারিসকে বসাতে নারাজ বলেও জানান ট্রাম্প।

এদিকে প্রথম বারের মতো প্রেসিডেন্ট বাইডেনের প্রার্থিতা নিয়ে প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করেছেন এক ডেমোক্র্যাট সিনেটর। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, বাইডেন এই নির্বাচনে হারবেন ।

ডোনাল্ড ট্রাম্প মিয়ামিতে এক নির্বাচনি সমাবেশে অভিযোগ করেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও অন্য ডেমোক্র্যাটদের মতো প্রেসিডেন্ট বাইডেনের মানসিক অযোগ্যতার বিষয়টি প্রমাণ করতে চেষ্টা করছেন।

আগামী নির্বাচনে লড়াই করা এবং সরকার পরিচালনা করার যোগ্যতা আছে বলে মনে করে বাইডেন। সমাবেশে ট্রাম্প তার রানিংমেট নিয়ে কোনো কথা বলেননি।

প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়াতে জো বাইডেনের চাপ আরও বাড়ছে। অন্তত তিন জন ডেমোক্র্যাট বাইডেন নির্বাচনে হারবেন বলে ব্যক্তিগতভাবে আলোচনা করেছেন।

তাদের মধ্যে কলোরাডো সিনেটর মাইকেল বেনেট এবার প্রকাশ্যে বাইডেনের সমালোচনা করেছেন এবং তাকে সরে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘এটা ভোট বা রাজনীতির বিষয় নয়, এটা দেশের ভবিষ্যতের বিষয়।’

বেনেট আরও বলেন, ‘ট্রাম্পের সঙ্গে বিতর্কে পরাজিত হওয়ার পর হোয়াইট হাউজও এমন কোনো কিছু করেনি, যাতে বোঝা যায় যে নির্বাচনে জয়ের কোনো পরিকল্পনা তাদের আছে।’—সিএনএন ও রয়টার্স

Related posts

ট্রাম্পের গর্ভপাত নিষিদ্ধের আইন একটি ‘কালো আইন’: কামালা হ্যারিস

Ny Bangla

কামালা ভারতীয় নাকি কৃষ্ণাঙ্গ, সমালোচনার মুখে ট্রাম্প

Ny Bangla

কামালাকেই প্রেসিডেন্ট দেখতে চান পুতিন

Ny Bangla

বেরিল এখন টেক্সাসের পথে

Ny Bangla

প্রেসিডেন্ট হিসেবে বাইডেন কতটুকু উপযুক্ত

abir

কামালা হ্যারিস জয়ী হলে দেশে বিপর্যয় নেমে আসবে: ট্রাম্প

Ny Bangla

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy